মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

Monthly Progress Report

ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড
১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ডিসেম্বর,২০২০ ৩১-১২-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ডিসেম্বর,২০২০
২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - নভেম্বর,২০২০ ৩১-১২-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - নভেম্বর,২০২০
৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - অক্টোবর ,২০২০ ১০-১১-২০২০  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - অক্টোবর ,২০২০
৪। অনলাইনে অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), ২০২০ ৩০-০৯-২০২০ অনলাইনে অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), ২০২০
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - সেপ্টেম্বর,২০২০ ৩০-০৯-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - সেপ্টেম্বর,২০২০
৬। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - আগষ্ট,২০২০ ৩০-০৯-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - আগষ্ট,২০২০
৭। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জুলাই,২০২০ ৩০-০৯-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জুলাই,২০২০
৮। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জুন ,২০২০ ০৫-০৭-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জুন ,২০২০
৯। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - মে,২০২০ ০৪-০৬-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - মে,২০২০
১০। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - এপ্রিল,২০২০ ০৪-০৬-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - এপ্রিল,২০২০
১১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - মার্চ,২০২০ ২৫-০৩-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - মার্চ,২০২০
১২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ফেব্রুয়ারী , ২০২০ ২৫-০৩-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ফেব্রুয়ারী , ২০২০
১৩। তথ্য কমিশনের বার্ষিক প্রতিবেদনে অর্ন্তভুক্তির লক্ষ্যে ২০১৯ সালের সমন্বিত তথ্যাদি। ০২-০৩-২০২০ 2020-03-02-11-53-82a47276ca95b39e300123db902d12cf.pdf
১৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জানুয়ারি,২০২০ ০৯-০২-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জানুয়ারি,২০২০
১৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ডিসেম্বর,২০১৯ ০১-০১-২০২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ডিসেম্বর,২০১৯
১৬। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - নভেম্বর ২০১৯ ০৯-১২-২০১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন -নভেম্বর ২০১৯

Share with :

Facebook Facebook